স্যামসাংয়ের নতুন ৩ স্মার্টফোন খুব আসছে।

স্যামসাং আনতে যাচ্ছে গ্যালাক্সি ‘এ’ সিরিজের নতুন তিনটি স্মার্টফোন। গ্যালক্সি এ১০ই, এ২০ এবং এ৫০ সিরিজের ফোন জুন মাসেই যুক্তরাষ্ট্রের বাজারে উন্মক্ত করবে স্যামসাং প্রতিষ্ঠানটি। এই সংবাদটি জানিয়েছে প্রযুক্তি ভিত্তিক ওয়েবসাইট টেকটাইমস

এই তিনটি স্মার্টফোনের মধ্যে সব দিক থেকে এগিয়ে রয়েছে গ্যালাক্সি এ৫০।গ্যালাক্সি এ৫০ মডেলটিতে রয়েছে, ২৩৪০ বাই ১০৮০ রেজুলেশনের ৬.৪ ইঞ্চি এফএইচডি সুপার অ্যামোলেড (এএমওএলইডি) ইনফিনিটি-ইউ ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, তিনটি ব্যাক ও একটি ফ্রন্ট ক্যামেরায় ও ৪ হাজার মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। গ্যালাক্সি এ৫০ মডেলটির দাম পরবে ৩৪৯ দশমিক ৯৯ ডলার।

গ্যালাক্সি এ২০ মডেলটিতে রয়েছে ১৫৬০ বাই ৭২০ রেজুলেশনের ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড (এএমওএলইডি) ইনফিনিটি-ভি ডিসপ্লে, ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৪ হাজার মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, ১৩ ও ৫ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনটির দাম পরবে ২৪৯ দশমিক ৯৯ ডলার।

খুব সস্তায় পাওয়া যাবে গ্যালাক্সি এ১০ই-তে রয়েছে ৫.৮৩ ইঞ্চি ইনফিনিটি-ভি ডিসপ্লে, ৩ হাজার মিলিঅ্যাম্প আওয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনিটর দাম পরবে দাম ১৭৯ দশমিক ৯৯ ডলার।

পোষ্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে নিয়োমিত ভিজিট করুন টেক বাংলা সাইটে।

সবাইকে ধন্যবাদ জানিয়ে আমি আমার পোষ্টটি শেষ করছি। সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন।

Add comment