বিশ্বকাপ ক্রিকেট লাইভ দেখার সেরা কয়েকটি অ্যাপস।

বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখার অ্যাপস নিয়ে আজকের আমার আর্টিকেল। বিভিন্ন ফেসবুক ও ব্লগে অনেকেই কমেন্ট করছে, খেলা দেখার কোন ভালো অ্যাপস আছে নাকি? আমি আজকে তাদের জন্যই এই আর্টিকেলটি রেডি করেছি। বর্তমান ব্যবস্ততার যুগে কেউ টিভি দেখার সময় পায় না। অনেকেই চাকুরী করে বা ব্যবসা করেন তাদের জন্য খেলা দেখাটা খুব কষ্ট কর। এবারের খেলাগুলো এমন সময়ে পড়েছে ভালো খেলাগুলো সব অফিস টাইমে। এখন আমাদের দেশে আমরা সবাই ক্রিকেট পাগল তাই ক্রিকেট খেলা না দেখে আর পারিনা। বিশেষ করে যদি, বাংলাদেশে, ভারত, পাকিস্তানের খেলা হয় তাহলে তো কোন কথাই নেই। যত সমস্যই থাক খেলা দেখতে হবেই।

প্লে-ষ্টোরে অনেক ধরেনর খেলা দেখার অ্যাপস পাওয়া যায় আসলে সব অ্যাপসগুলোতে কিন্তু ভালোভাবে খেলা দেখা সম্ভব না। খেলা দেখার সময় ঐ সব অ্যাপসগুলোতে বিজ্ঞাপন ও লোডিং সমস্যা দেখা দেয়। কিন্তু আমি আজকে আপনাদের যে অ্যাপসগুলো শেয়ার করছি সেগুলোতে সুন্দর ভাবে কোন বিজ্ঞাপন ও লোডিং সমস্যা নিয়ে খেলা দেখতে হবে না। প্রিয় বন্ধুগণ চলুন আর বেশি দেরি না করে দেখে নেই খেলা দেখার সেরা অ্যাপস গুলো-

র‍্যাবিটহোল বিডিঃ র‍্যাবিটহোলবিডি ক্রিকেট বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করছে। আপনি চাইলে তাদের ওয়েবসাইট থেকে সরাসরি খেলা দেখেতে পারেন অথবা তাদের অ্যান্ড্রয়েড অ্যাপস থেকেও সরাসরি খেলা দেখতে পারেন। তাদের ওয়েবসাইট ও অ্যাপসে কোন লোডিং নেই এবং কোন পপ-আপ বিজ্ঞাপন নেই। সুন্দর ভাবে মনেরমত করে খেলা দেখতে পারবেন। তাদের ওয়েবসাইট থেকে লেখা দেখতে চাইলে এই লিংক থেকে দেখতে পারেন আবার অ্যান্ড্রয়েড অ্যাপস থেকে খেলা দেখতে চাইলে এই লিংক থেকে অ্যাপস ডাউনলোড করে নিয়ে খেলা দেখাতে পারেন।

বায়োস্কোপঃ বায়োস্কোপ হচ্ছে, গ্রামীণফোনের একটি সার্ভিস। বর্তমানে বায়োস্কোপে ভালোমত করে খেলা দেখতে পারবেন। এই অ্যাপসটিতে কোন বাড়তি পপ-আপ বিজ্ঞাপন নেই। অনেকেই এখন এই বায়োস্কোপ অ্যাপস দিয়ে খেলা দেখাছে। বায়োস্কোপে খেলা দেখতে চাইলে এই লিংক থেকে দেখাতে পারেন। আর যদি অ্যাপস ডাউানলোড করতে চান তাহলে এইখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

জিটিভিঃ জিটিভি অর্থাত গাজি টিভিও তারা অ্যাপস এর মাধ্যমে খেলা সম্প্রচার করছে। আপনি চাইলে এই অ্যাপসটিও ডাউনলোড করে নিয়ে সরাসরি খেলা দেখতে পারবেন। গাজি টিভির অ্যাপস ডাউনলোড করতে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিয়ে খেলা ‍দেখতে পারেন। তাদের অ্যাপসটি ডাউনলোড করতে এই লিংক থেকে ডাউনলোড করে নিন।

মাছরাঙ্গা টিভি: বাংলাদেশের যতগুলো টিভি লেখা দেখাচ্ছে তাদের ভিতর মাছরাঙ্গা টেলিভিশন অন্যতম। মাছরাঙ্গা টেলিভিশন টিভি ছাড়াও তারা তাদে অফিসিয়া অ্যান্ড্রয়েড অ্রাপস এর মাধ্যমে খেলা সম্প্রচার করছে। মাছরাঙ্গা টেলিভিশনের অ্যাপস ডাউনলোড করতে এইখান থেকে ডাউনলোড করে নিয়ে খেলা দেখতে পারেন।

বিডি নাইন: বিডি নাইন তারও সরাসরি লেখা সম্প্রচার করছে। তাদেরটাতেও কোন ঝামেলা নেই। আপনি চাইলে এই অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারেন। তাদের অ্যাপসটিতে কোন ঝামেলা নেই। কোন লোডিং সিষ্টেম নেই। তাদের অফিসিয়াল অ্যাপস ডাউনলোড করতে এই লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন।

Channel 9: Channel 9 সরাসরি টিভি এবং তাদের নিজেস্ব অ্যান্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে বিশ্বকাপ ক্রিকেট খেলা সম্প্রচার করে। আপনি চাইলে তাদের অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারেন। কোন বাফারিং সিষ্টেম নেই। তাদের অ্যাপসটি ডাউনলোড করতে এই লিংক থেকে ডাউনলোড করে নিন।

পিটিভি: এটি হচ্ছে, পাকিস্থানের একটি অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপস। এই অ্যাপসটি থেকে লেখা দেখতে চাইলে আপনাকে অবশ্যই ভিপিএন ব্যবহার করে খেলা দেখতে হবে। তাদের এই অ্যাপস ডাউনলোড করতে চাইলে এই লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন।

হটস্টারঃ এটি ভারতের একটি স্টার নেটওয়র্কের নিজেস্ব সার্ভিস। তারা যে কোন বিশ্বকাপ খেলা সম্প্রচার করে থাকেন। এটি বাংলাদেশে সরাসরি খেলা দেখতে পারবেন না। আপনাকে যদি লেখা দেখতে হয় তাহলে ভিপিএন ব্যবহার করে খেলা দেখতে হবে। তাদের অ্যাপস ডাউনলোড করতে এই লিংক থেকে ডাউনলোড করে নিন।

প্রিয় টেক বাংলা ব্লগ সাইটের নিয়োমিত ভিজিটরগণ কেমন লাগল আমার আজকের এই পোষ্টটি। যদি আপনার এই পোষ্টটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে নিয়োমিত ভিজিট করুন Tech Bangla Blog সাইটিতে। সবাইকে ধন্যবাদ জানিয়ে আমি আমার আজকের পোষ্টটি শেষ করছি।

সবাইকে ধন্যবাদ।

 

Add comment