ফ্রি টেক ব্লগার টেমপ্লেট ডাউনলোড করুন। টেমপ্লেটটি সম্পূর্ণ আপডেট।

টেক ব্লগার টেমপ্লেট নিয়ে আজকে আমার আলোচনা। যারা নতুন ব্লগিং শুরু করছেন তাদের জন্য এই টেমপ্লেটটি মোটামুটি ভালোই লাগবে। বর্তমান এখন প্রযুক্তির যুগ তাই অনেক ছেলেমেয়েরা টেকনোলজি ভিত্তির ব্লগ খুলে থাকে। যারা একটু বুদ্ধিমান তারা নতুন অবস্থায় ফ্রিতে ব্লগ শুরু করে।  অনেকেই নতুন ব্লগার ভালো মানের ব্লগস্পট এর জন্য ব্লগার টেমপ্লেট খুঁজে পাননা। আমি আজকে তাদেরকে হেল্প করব। তবে হ্যাঁ বন্ধুগণ ভালো মানের টেক রিলেটেড পোষ্ট পেতে অবশ্যই টেক বাংলা ব্লগ এর সাথে থাকতে হবে। আসাকরি সব নতুন নতুন আপডেট পাবেন। আজকে আমি ব্লগস্পট এর জন্য টেমপ্লেট শেয়ার করছি আগামীতে ওয়ার্ডপ্রেস এর জন্য ভালোমানের ফ্রিতে টেমপ্লেট শেয়ার করব। তাহলে চলুন বন্ধুগণ শুরু করা যাক।

 আরও টেক ব্লগার টেমপ্লেট পেতে ভিজিট করুন

ব্লগস্পট কি?

ব্লগস্পট হচ্ছে, গুগল সার্চ ইঞ্জিন জায়ান্ট এর ফ্রি ব্লগিং প্লাটফর্ম। পৃথিবীতে যত ফ্রি ব্লগ সার্ভিস রয়েছে তার মাথে গুগলের ব্লগস্পট হচ্ছে খুবই জনপ্রিয়। কারণ এটি খুব সন্দরভাবে কাষ্টমাইজ করা যায় তাই ব্লগস্পট এত জনপ্রিয়। http://www.blogger.com এই সাইট থেকে ফ্রিতে ব্লগ করতে পারবেন।

ব্লগস্পট থেকে কি আয় কর সম্ভব?

ব্লগস্পট থেকে আয় করা সম্ভব। আপনি যদি প্রচুর ভিজিটর আনতে পারেন তাহলে খুব সহজেই আয় করতে পারবেন। এর জন্য আপনার সাইটে মানসম্মত আর্টিকেল দিতে হবে।  এখন কথা হচ্ছে কিভাবে আয় করতে পারবেন তাই তো? খুব সহজ,  গুগল অ্যাডসেন্স থেকে আয় করতে পারবেন।

এই টেমপ্লেটির অনেক সুবিধা রয়েছে। প্রিয় বন্ধুগণ আসুন এর কিছু সুবিধা রয়েছে।

১. সোশ্যাল বাটন পাবেন এই টেমপ্লেটিতে। সোশ্যাল বাটনের মাধ্যমে ফেসবুক, টুইটার সহ অনেক সোশ্যাল নেটওয়্যার্কে পোষ্টটি শেয়ার করতে পারবেন।

২. সুন্দর একটি ক্যাটাগরি রয়েছে এই টেমপ্লেটটিতে। আপনার সাইটে যত ক্যাটাগরি সুন্দর করে নিচে শো করবে।

৩. পোষ্টটির নিচে read more…. পাবেন যা আপনি এডিট করে নিয়ে বিস্তারিত….. দিতে পারবেন।

৪. ট্যাগ এর সুবিধা পাবেন। আপনি কি কি ট্যাগ করেছেন তা সবাই দেখতে পাবে।

৫. থাম্বেলের ছবি ত্রিডি মোডে দেখাবে। অতএব পোষ্টটি অনেক সুন্দর দেখাবে।

৬. হোম বাটনে যত নাম রয়েছে সবগুলো এডিট করতে পারবেন। এবং সাথে যত সাব ক্যাটগরি রয়েছে সকল ক্যাটাগরীই এডিট করতে পারবেন।

৭. সুন্দর নম্বর পাবেন এই টেমপ্লেটটিতে। আপনি চাইলে আপনি এটাই এডিট করতে পারবেন।

Download Here

প্রিয় বন্ধুগণ আমাদের পোষ্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে নিয়োমিত ব্লগ একাত্তর সাইটে ভিজিট করুন। এবং টেক বাংলা ব্লগ সাইট নিয়োমিত ভিজিট করুন। সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন এই কামনায় আমি আমার পোষ্টটি শেষ করছি।

 

 

 

 

 

Add comment