প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস নিউজ থিম সম্পূর্ণ ফ্রী তে ডাউনলোড করেনিন !

প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস নিউজ থিম নিয়ে আজকে আমার আর্টিকেল। যারা নতুন ওয়ার্ডপ্রেসে নিউজ সাইট তৈরি করতে চান তাদের জন্য আমার এই আর্টিকেলটি খুব কার‌্যকর। আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন এবং ভালো লাগলে থিমটি ডাউনলোড করে নিতে পারেন সম্পূর্ণ ফ্রিতে।

প্রিয়, টেক বাংলা ব্লগ এর নিয়োমিত ভিজিটরগণ কেমন আছেন সবাই? আসাকরি ভালোই আছেন। যারা ওয়ার্ডপ্রেসে ভালো মানের একটি নিউজ সাইট তৈরি করার জন্য থিম খুঁজছেন তাদের আর কষ্ট করে নিউজ থিম খুঁজতে হবে না। এই থিমটি আপনাদের ভালো লেগে যাবে। Themeforest এ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম মূল্যে ৫৮$ । কিন্তু এখন এই থিমটি পাবেন সম্পূর্ণ ফ্রিতে।

আরও…. ফ্রি ওয়ার্ডপ্রেস নিউজ থিম

গুগলে সার্চ করলে অনেক ফ্রি থিম পাবেন কিন্তু ঐগুলো থিম আপনার সাইটে কতটুকু উপকার হবে জানিনা তবে ১০০% বলতে পারি কিছু উপকার হোক আর না হোক আপনার সাইটটি স্লো হবেই। তাই সব থেকে ভালো হয় নিজের বিবেক বুদ্ধি খাঁটিয়ে কাজ করা। সত্যি বলতে কি! আমি যখন নতুন ইন্টারনেট জগতে এসেছিলাম তখন কিন্তু এই ভূলটি করেছিলাম ফলে অনেক ক্ষতির সম্মুখিন হয়ে ছিলাম। তাই আপনারও যাতে ক্ষতির সম্মুখিন না হোন তার জন্যই আমি আপাদের জন্য এই আর্টিকেলটি লিখেছি। প্রিয় বন্ধুগণ অনেক বেশি কথা হয়ে গেল এর জন্য দুঃখিত। তাহলে চলুন শুরু করা যাক।

টেক ব্লগার টেমপ্লেট ফ্রি ডাউনলোড করুন গরম গরম।

এই থিমটির কিছু বৈশিষ্ট আপনাদের মাঝে তুলে ধরা হচ্ছে-

১. এই থিমটি খুব সহজেই কাষ্টমাইজেশন করতে পারবেন।

২. আপনার নিউজ সাইটি দ্রুত লোড হবে।

৩. সংবাদের সর্বশেষ বা ব্রেকিং নিউজ উপরের হেডলাইন দিতে পারবেন।

৪. আলাদা-আলাদ ক্যাটাগরী থিমটির মধ্যে রয়েছে। যেমন- দেশের সংবাদ, আর্ন্তজাতিক সংবাদ, খেলাধুলার সংবাদ, টেকনোলজি সংবাদ, লাইফ ষ্টাইল, বিনোদন, ফুড ইত্যাদি।

৫. অ্যাডসেন্স ও বিজ্ঞাপন ব্যবহার করার জন্য জায়গা বরাদ্দ রয়েছে। তাছাড়াও আপনি কাষ্টমাইজ করে নিয়ে নিজেরমত করে অ্যাড তৈরি করে নিতে পারবেন।

থিমটির ডেমো দেখতে এইখানে ক্লিক করুন। ডাউনলোড করতে এই লিংক থেকে ডাউনলোড করেনিন।

যাইহোক বন্ধুগণ আপনারা যারা ফ্রিতে নিউজ থিম খুঁজছিলেন তাদের আসাকরি ভালো লাগবেই। আর আমার এই পোষ্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই নিয়োমিত করে Tech Bangla Blog সাইটটি ভিজিট করবেন। আর আপনি যদি টেক রাইটার হয়ে থাকেন তাহলে লিখতে পারেন Tech Bangla Blog সাইটে। আপনার লেখাটি যদি অন্যের উপকার হয়ে থাকে তাহলে আপনার লেখাটি অবশ্যই সার্থক হবে।

Add comment