কম্পিউটারকে সুরক্ষ দিতে ডাউনলোড করুন Avast Free Antivirus

প্রথমে জানাই টেক বাংলা ব্লগ এর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। যাত্রাটা শুরু করেছি সবেমাত্র। টেক বাংলা ব্লগ এর সাথে থাকুন এবং সাপর্ট করুন। আসাকরি আপনাদের জন্য ভালো কিছু শেয়ার করতে পারব। তাছাড়াও আপনিও শেয়ার করতে পারেন আপনার শেরা নলেজটি। তাহলে বন্ধুগণ চলুন শুরু করা যাক।

আমি আজকে আপনাদের জন্য হাজির হয়েছে কম্পিউটারের জন্য সেরা একটি এন্টিভাইরাস নিয়ে। এই এন্টিভাইরাসটি সেরা কয়েকটির মধ্যে একটি। এন্টিভাইরাসটির নাম Avast Free Antivirus. আপনার পিসি/কম্পিউটারকে শুরুক্ষা দিতে এই এন্টিভাইরাসটি খুব কাজে দিবে। কম্পিউটার হচ্ছে একটি গুরুত্বপূর্ণ ডিভাইস। এটি ছাড়া সারাপৃথিবী অচল। আজকে আপনি আমার যে পোষ্টটি এখন পড়ছেন সেটিও কিন্তু এই কম্পিউটারের আদলে।

কম্পিউটার এখন অনেক কাজে ব্যবহার হচ্ছে। ধরুন আপনার বাড়িতে একটি কম্পিউটার রয়েছে যেটিতে অনেক ধরনের ডেটা সংগ্রহ করা আছে। যেমন- আপনার বাবা/মায়ের ছবি বা ভিডিও, বিয়ের অনুষ্ঠানের ছবি, ছোট বাচ্চার ছবি, অনেক ভ্রমনের সেরা ছবি ইত্যাদি। কিন্তু এগুলো যদি হঠাৎ করে ভাইরাসের করণে সব নষ্ট হয়ে যায় তাহলে আপনার সর্বনাষ ছাড়া আর কোন শান্তনা দেওয়ার মত কিছু থাকবেনা।

এবার আসুন, আপনার ব্যবসায়ের কাজে কম্পিউটার ব্যবহার করেন। আপনার কম্পিউটারে অনেক হিসাব নিকাশ রয়েছে। এখন যদি আপনার কম্পিউটারে হঠাৎ ভাইরাসের কারণে সকল ডেটা মুছে যায় তাহলে কষ্ট পাওয়া ছাড়া আর কিছু করার নেই। এই সকল বিপদ থেকে মুক্তি পেতে হলে হলে ব্যবহার করতে হবে এন্টিভাইরাস সফটওয়ার। এন্টিভাইরাস সফওয়ার ছাড়া আর কোন বিকল্প কিছু নেই। তাহলে কি এন্টিভাইরাস ব্যবহার করতে পারেন? আসুন একটি সাজেষ্ট দেই।

ক্যাসপার স্কাই পাবেন, এভেরা পাবেন আরও জানতে পারেন এখান থেকে। আর আপনি যদি সফটওয়ারটি ডাউনলোড করতে চান তাহলে নিচের লিংক থেকে ডাউনলোড করেনিন। সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন এই কামনায় আমি আমার পোষ্টটি শেষ করছি।

Download Here



2 comments