এডসেন্স পেতে হলে সাইটে কি কি থাকা প্রয়োজন

গুগল এডসেন্স পেতে হলে কি করতে হবে তাই নিয়ে আজকে আমার ছোট একটি আর্টিকেল। প্রিয় টেক বাংলা ব্লগ এর নিয়োমিত ভিজিটরগণ কেমন আছেন সবাই? আসাকরি সবাই ভালো আছেন।

যারা চিন্তা করে ফেলেছেন ব্লগিং করবেন এবং ব্লগ করে আয় করার চিন্তা মাথায় নিয়েছেন তাদের জন্য এই পোষ্টটি খুবই গুরুত্বপূর্ণ। আপনারা হয়তো অনেকেই জানেন ব্লগিং করে আয় করার বড় মাধ্যম হচ্ছে এডসেন্স। বিশেষ করে গুগল এডসেন্স এর প্রতি অনেকেরই ঝোক আছে।

ইন্টারনেট থেকে আয় করার সেরা ৫টি ওয়েবসাইট 

গুগল এডসেন্স পাওয়াটা কিন্তু খুব সহজ বিষয় না। এডসেন্স পেতে হলে কিছু নিয়োম মেনে শুরু করতে হবে। তাহলে বন্ধুগন চলুন শুরু করা যাক।

১. প্রথমে আপনার অবশ্যই একটা ব্লগ সাইট থাকতে হবে। বাংলা অথবা ইংলিশ যে কোন একটা হলেই হবে।

২. একটা ব্লগের বয়স কমপক্ষে ২ মাস হতে হবে। ২ মাসের নিচে হলেও কোন সমস্যা নেই কিন্তু ২ মাস হলে সব থেকে ভালো হয়।

৩. ওয়েব সাইটে কমপক্ষে ২০টা কপিরাইট মুক্ত ইউনিক আর্টিকেল হতে হবে।

৪. আপনি যে কন্টেন্ট সাবমিট করবেন তা যেন অন পেজ অপটিমাইজড হয়।

৫. কন্টেন্ট যত দীর্ঘ করবেন ততই ভালো হবে।

৬. সাইটের ডিজাইনটা যেন মোবাইল রেসপন্সিভ হয়। যাতে করে একজন ভিজিটর মোবাইল থেকে আপনার আর্টিকেল পড়তে পারে।

৭. আর সব থেকে সুবিধা হয় যদি সার্চ ইঞ্জিন থেকে ভিজিটর পাওয়া যায়। যদি কিছু কিওয়ার্ড সার্চের মাধ্যমে ভিজিটর পেতে পারেন তাহলে খুব সুবিধা হয়।

৬. সাইটের কিছু প্রয়োজনীয় পেজ থাকে যা অবশ্যই থাকতে হবে।

প্রিয় বন্ধুগণ পোষ্টটি কেমন লাগল তা অবশ্যই জানাবেন। আর পরবর্তী আর্টিকেল  লিখব অ্যাডসেন্স ব্যান হওয়ার কারন নিয়ে। সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন এই কমনায় আমি আমার পোষ্টটি শেষ করছি।

 

 

 

গুগল এডসেন্স পেতে হলে কি করতে হবে তাই নিয়ে আজকে আমার ছোট একটি আর্টিকেল। প্রিয় টেক বাংলা ব্লগ এর নিয়োমিত ভিজিটরগণ কেমন আছেন সবাই? আসাকরি সবাই ভালো আছেন।যারা চিন্তা করে ফেলেছেন ব্লগিং করবেন এবং ব্লগ করে আয় করার চিন্তা মাথায় নিয়েছেন তাদের জন্য এই পোষ্টটি খুবই গুরুত্বপূর্ণ। আপনারা হয়তো অনেকেই জানেন ব্লগিং করে আয় করার বড় মাধ্যম হচ্ছে এডসেন্স। বিশেষ করে গুগল এডসেন্স এর প্রতি অনেকেরই ঝোক আছে।গুগল এডসেন্স পাওয়াটা কিন্তু খুব সহজ বিষয় না। এডসেন্স পেতে হলে কিছু নিয়োম মেনে শুরু করতে হবে। তাহলে বন্ধুগন চলুন শুরু করা যাক।

Add comment