অ্যান্ড্রয়েড ফোনের জন্য মজার কিছু রেসিং গেমস

অ্যান্ড্রয়েড ফোনের জন্য মজার কিছু রেসিং গেমস নিয়ে আজকে আমার আর্টিকেল। যারা অ্যান্ড্রয়েড ফোনে গেমস খেলতে পছন্দ করেন তাদের জন্য আমার দেওয়া এই গেমসগুলো আপনাদের পছন্দ হবেই। অবসর সময়ে অ্যান্ড্রয়েড ফোনে গেমস খেলতে সবারই ভালো লাগে। বিশেষ করে অফিসের কাজের ফাঁকে গেমস খেলতে ভালোই লাগে। বিশেষ করে যদি রেসিং গেমস হয় তাহলে তো কোন কথাই নেই। প্রিয় টেক বাংলা ব্লগ এর নিয়েমিত ভিজিটরগণ তাহলে চলুন দেখে নেওয়া যাক সেরা কিছু অ্যান্ড্রয়েড গেমস গুলোর নাম।

Racer UNDERGROUND: রেসিং গেমসগুলোর মধ্যে এই গেমসটি অনেক জনপ্রিয়। গেমসটি খেলতে খুব মজা লাগবে। গেসমটিতে আছে কয়েকটি ধাপ। প্রতিটা ধাপগুলো আপনার খুবই ভালো লাগবে। গেমটিতে রয়েছে হাইকোয়ালিটি গ্রাফিক্স এবং ডেঞ্জার সব রাস্তা। গেমসটি খেলতে একটু কষ্ট হবে। কষ্ট হলেও গেমসটি যদি আপনি খেলেন তাহলে অবশ্যই মজা পাবেন। এই গেমসটিতে কি ভাবে খেলতে হবে তার একটি ভিডিও আপনাদের সাথে শেয়ার করলাম এবং ডাউনলোড লিংক শেয়ার করলাম।

ডাউনলোড করতে এই খানে ক্লিক করুন।

City Racing 3D: গেসটির নাম দেখেই বুঝতে পারছেন গেমসটি কেমন হবে। গেমটি সম্পূর্ণ শহরের মধ্যে খেলতে হবে। এই গেমসটি খেলতে হবে শহরের মধ্যে। শহরে খেলার সময় পাবেন অনেক রাস্তা। গেমসটিতে রয়েছে হাই-কোয়ালিটি গ্রাফিক্সে ভরা। গেমটি খেলতে আপনাদের সবার ভালো লাগবেই। এই গেমসটি ছোট-বড় সবাই খেলতে পারবেন। সেরা কিছু গেমস এর মধ্যে এই গেমসটি অনেক জনপ্রিয়। এই গেমসটি যদি ডাউানলোড করতে চান তাহলে এই লিংক থেকে ডাউনলোড করেনিন।

Turbo Drift 3D Car Racing: গেমটি তৈরি করা হয়েছে সম্পূর্ণ 3D ভার্ষণে। এই গেমটি খেলতে হলে ফোনে কম পক্ষে র‌্যাম থাকতে হবে ২জিবি। জনপ্রিয় তালিকায় এই গেমসটি অনেক উপরে। অনেক গেমস প্রেমিরা এই গেমসটি খেলে থাকে। এই গেমটি একসময় পেইড ছিল এবং সম্পূর্ণ ফ্রি করে দিয়েছে। ফ্রি করলেও গেমটির কোন ফিচার চেঞ্জ করেনি। এই গেমসটি ডাউনলোড করতে এই লিংক থেকে ডাউনলোড করে নিয়ে খেলতে পারেন। গেমসটির আরও ফিচার লিংক থেকে দেখে নিতে পারেন।

Crazy Racer 3D: গেসটির কথা আমি আর কি বলব। জনপ্রিয়তার মধ্যে এর অবস্থান হচ্ছে, প্রথম। এই গেমটি আপনাদের সবার ভালো লাগবেই। গেসটি সম্পূর্ণ 3D তে ভরপুর। গেমসটির রয়েছে অনেক ঝুঁকিপূর্ণ রাস্তা যা আপনাকে মোকাবেলা করে খেলতে হবে। গেসটি খেলতে হলে আপনার ফোনে কমপক্ষে ২জিবি র‌্যাম লাগবেই। গেসটিতে আপনি আপনার পছন্দ মত করে গাড়ি সিলেক্ট করে নিয়ে খেলতে পারবেন। বিভিন্ন রং এবং ডিজাইনে ভড়পুর রয়েছে এই গেমটিতে। যতগুলো গাড়ি রয়েছে সবগুলোই স্লিম ফিগারের। তাই এই গেমটি এত জনপ্রিয়।

কিভাবে লেখবেন?

- Tilt or Touch to steer & auto speed-up
- Touch N2O button to get extra turbo engine boost
- Touch Missile button to attack the cars above yours
- Touch Shield button to resist attack or obstruction
- Touch Bomb button create some troubles to the cars behind yours
- Earn cash to buy new cars and powerful props

গেমসটি ডাউনলোড করতে এই লিংক থেকে ডাউানলোড করে নিয়ে খেলতে পারেন। 

প্রিয় টেক বাংলা ব্লগ এর ভিজিটরগণ আমার এই পোষ্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে নিয়োমিত ভিজিট করবেন আমার এই জনপ্রিয় Tech Bangla Blog সাইটটিতে। সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন এই কামনায় আমি আমার পোষ্টটি শেষ করছি।

 

 

 

 

Add comment